mission71

নোয়াখালীর কোম্পানীগঞ্জ বসুরহাটে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বাঁশখালী প্রেসক্লাব। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বাঁশখালী উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাঁশখালী প্রেসক্লাবের আহ্বায়ক দিলীপ তালুকদার, যুগ্ম আহ্বায়ক ও দৈনিক পূর্বকোণ প্রতিনিধি অনুপম কুমার অভি, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক আজাদী প্রতিনিধি কল্যাণ বড়ুয়া মুক্তা, দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি শফকত হোসাইন চাটগামী, দৈনিক সমকাল প্রতিনিধি আব্দুল মতলব কালু, দৈনিক ইত্তেফাক ও সাঙ্গু প্রতিনিধি শাহ মো. শফিউল্লাহ, দৈনিক যুগান্তর প্রতিনিধি আবু বক্কর বাবুল,

দৈনিক সংগ্রাম প্রতিনিধি মু. আব্দুল জব্বার, দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, দৈনিক আলোকিত বাংলাদেশ ও দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক দেশ প্রতিনিধি হিমেল বাপ্পা, দৈনিক অধিকার প্রতিনিধি শিব্বির আহমদ রানা, দৈনিক সকালের সময় প্রতিনিধি দিদার হোসাইন, দৈনিক গণকন্ঠ প্রতিনিধি মো. আফনান চৌধুরী, চট্টলা টুয়েন্টিফোর প্রতিনিধি মো. রিয়য়াদুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তারা সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করার এবং দেশে সাংবাদিক নির্যাতনের অন্যতম কারণ বিচারহীনতার সংস্কৃতি বন্ধে নজির স্থাপন করতে সরকারকে আহ্বান জানান।

ঘটনার সঙ্গে জড়িতরা যত প্রভাবশালীই হোক না কেন তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত স্থাপন করার জন্য সরকারের কাছে দাবি জানান বক্তারা।