mission71

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেঃ কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, আগামী ১৬ই অক্টেবর রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দলকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

২১ তারিখ মঙ্গলবার দুপুরে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

লেঃ কর্ণেল (অবঃ) মুহাম্মদ ফারুক খান আরো বলেন, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা দলকে সুসংগঠিত করতে যেসকল জেলা-উপজেলায় কমিটির মেয়াদোত্তীর্ণ হয়েছে সেগুলোতে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করার নির্দেশনা দিয়েছেন। তারই অংশ হিসেবে আজকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের এই বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। আগামী সম্মেলনকে সফল করতে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এই বর্ধিত সভাকে কেন্দ্র করে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি ভালো লেগেছে। করোনাকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ প্রশংসনীয় কাজ করেছে। আশা করি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আসন্ন সম্মেলন আরো উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হবে। বর্ধিত সভায় প্রধান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন এবং কেন্দ্রীয় সদস্য সানজিদা খানম। জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আকবর আলী মর্জি, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ জেলা-উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক। এই বর্ধিত সভাকে কেন্দ্র করে রাজবাড়ী শহরের প্রধান সড়কসহ বিভিন্ন স্থানে কেন্দ্রীয় ও জেলা নেতাদের ছবি সম্বলিত ডিজিটাল তোরণ, ব্যানার, ফেস্টুন, প্লেকার্ডে সজ্জিত করা হয়। দলীয় নেতা-কর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ও উৎসবের আমেজ বিরাজ করে।