mission71

আমি তো মরে গেছি ২০০১ সালে। পক্ষে থাকেন আর বিপক্ষে থাকেন আমি আমার পথে হাঁটবো। আমি ভরসা করি আল্লাহর ওপর- বলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের একটি অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন।

 

শামীম ওসমান বলেন, আমার কেন জানি মনে হয় এ দুনিয়াতে আমি বেশিদিন নাই। সময় খুব কম। যদি আমার ব্যবহারে কেউ কষ্ট পেয়ে থাকেন মাফ করে দেবেন। কিছু চাই না, আল্লাহকে সন্তুষ্ট করতে চাই। ব্যক্তি স্বার্থের জন্য রাজনীতি করি না। কিছু কাজ করতে চাই।

তিনি বলেন, সামনের সময়টা কঠিন। গ্লোবাল পলিটিকস বদলে গেছে। বাংলাদেশে একটা কঠিন সময় আসছে। আমি গ্যারান্টি দিয়ে বলছি ইতিহাসে এর চেয়ে খারাপ সময় আসবে না। এ সময় জিতবেন না আপনারা। জিতবে শেখ হাসিনা।

এসময় এটিএন বাংলা ও এটিএন নিউজ প্রতিনিধি আবদুস সালাম, বাংলাভিশন প্রতিনিধি আফজাল হোসেন পন্টি, চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ করেসপনডেন্ট আহসান সাদিক, মাছরাঙা টেলিভিশন প্রতিনিধি আনিসুর রহমান জুয়েল, সময় টেলিভিশন প্রতিনিধি শওকত আলী সৈকত, ইন্ডিপেনডেন্ট টিভি প্রতিনিধি হাসান উল রাকিব, নিউজ টুয়েন্টিফোর প্রতিনিধি দিলীপ মণ্ডল, মোহনা টিভি প্রতিনিধি আজমীর ইসলাম ও দেশ টিভি প্রতিনিধি বিল্লাল হোসেন উপস্থিত ছিলেন।