mission71

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছে গোপালগঞ্জ রেডক্রিসেন্ট ইউনিটের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

সোমবার বিকাল ৫ টায় টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধী সৌধ বেদীতে নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিকদার নুর মোহাম্মদ দুলুর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে ৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের শাহাদৎবরণকারী সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক, গোপালগঞ্জ পৌর সভার মেয়র কাজী লিয়াকত আলী, গোপালগঞ্জ রেডক্রিসেন্ট ইউনিটের নির্বাচন কমিটির সদস্য সচীব লতিফা জামাল চৌধুরীসহ নব-নির্বাচিত কমিটির সদস্য আলী নাঈম খান জিমি, শেখ মো. রফিকুর ইসলাম মিটু, আকবর আলী মোল্লা, শেখ নাসিমুল গণি ও আবু সিদ্দিক সিকদার উপস্থিত ছিলেন।
উল্লেখ্য,গোপালগঞ্জ রেডক্রিসেন্ট ইউনিটের (২০২১-২০২৩)ত্রি-বার্ষিক নির্বাচনে চুন্নু-দুলু পরিষদ পূর্ণ প্যানেল বিজয়ী হয়। স্বাস্থ্যবিধি মেনে কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে গত শনিবার গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি অডিটরিয়ামে নির্বাচন অনুষ্ঠিত হয়।