ফের বিতর্কে দ্য কপিল শর্মা শো। আদালতের দৃশ্যে দেখানো হয়েছে অভিনেতার মদ্যপান। আর সেকারণেই আদালত অবমাননার অভিযোগ জনপ্রিয় এই কমেডি শোয়ের বিরুদ্ধে। যার জেরে দায়ের করা হয়েছে এফআইআর।

ভারতের মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদলতে এই এফআইআর দায়ের করেছেন আইনজীবী সুরেশ ধাকড়। তার দাবি, ‘দ্যা কপিল শর্মা শো’য়ে আদালতের দৃশ্যে মদ্যপান করতে দেখা গেছে। এ ধরনের বিষয় বন্ধ হওয়া উচিত। আদালতের দৃশ্যে এ ধরনের কর্মকাণ্ড গর্হিত অপরাধ।

শোয়ের নির্মাতারা চাইলে পুরোপুরি কাল্পনিক বলেও সতর্কীকরণ দিতে পারত। কিন্তু সেটাও করা হয়নি। এই শোয়ে নারীদের নিয়েও আপত্তিকর মন্তব্যও করা হয় বলেও জানান তিনি।
বিতর্কে উঠে আসা পর্বটি ২০২০ সালের ১৯ জানুয়ারি সম্প্রচারিত হয়। এরপর আবার চলতি বছরের এপ্রিলে সেই পর্বটি টেলিভিশনে দেখানো হয়।

আইনজীবী সুরেশ ধাকড়ের দায়ের করা মামলাটির শুনানি হবে আগামী ১ অক্টোবর। দ্য কপিল শর্মা শো’য়ে কপিল ছাড়াও দেখা যাচ্ছে ভারতী সিং, অর্চনা পুরাণ সিং, সুমনা চক্রবর্তী, কিক্কু শারদাকে।

২০১৬ সালে প্রথম টেলিভিশনের পর্দায় যাত্রা শুরু করেছিল কপিল শর্মা শো। বছর খানেকের মধ্যেই এই শো জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায়। বর্তমানে এই শোয়ের তৃতীয় সিজন চলছে।