পোর্তোয় বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী উদযাপন

যথাযথ মর্যাদা এবং বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে পর্তুগালের বন্দর নগরী পোর্তোয় বাংলাদেশ কমিউনিটি অব পোর্তোর আয়োজনে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

বাংলাদেশ কমিউনিটি অব পোর্তোর আয়োজনে ১৬ ডিসেম্বর সন্ধ্যায় পোর্তোর স্থায়ী শহীদ মিনারের পাদদেশে জাতীয় পতাকা এবং মুক্তিযোদ্ধে নিহত শহীদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে বিজয়ের ৫০ বছর অনুষ্ঠানের সূচনা করা হয়।

বাংলাদেশ কমিউনিটি অব পোর্তোর সভাপতি শাহ আলম কাজল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল আলিমের পরিচালনায় শুরুতে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোশাররফ হোসেন কিরন সহ শাহ জামাল আজাদ, বেলাল হোসেন, সালাহউদ্দিন, জুয়েল পাইক, কফিল সাকিল, মনির আহমদ, আবুল কালাম আজাদ, আনিসুল হক রুবেল, মনির হোসেন, ইমন শাহ, মাহাদী হাসান, দেলোয়ার হোসেন, মোঃ বাবলু, আরিফ ইসলাম, পিন্টু প্রধান, দিদার, জাকির প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা মহান বিজয় দিবসের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে বক্তব্য প্রদান করেন এবং বাংলাদেশের বর্তমানে উন্নয়ন এবং আগামীতে দেশের অর্থনীতির লক্ষ্যমাত্রা অর্জনে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার জন্য সকল প্রবাসী এক সাথে কাজ করার শপথ নেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles