mission71

পদ্মা ব্যাংকের ডেবিড কার্ড দিয়ে দেশের যে কোন ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা উত্তোলন ফ্রি-এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন গ্রাহকরা। চতুর্থ প্রজন্মের ব্যাংকটির আধুনিক নানান ধরনের পণ্যের ও প্রশংসা করেন তারা।

শনিবার (২৭ নভেম্বর) রাজধানীর শ্যুটিং স্পোর্টস ফেডারেশনে পদ্মা ব্যাংক লিমিটেডের ঢাকা উত্তর জোনের উদ্যোগে গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভায় এসব কথা বলেন তারা। পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন, বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী।

গ্রাহক সমাবেশ সফল করার জন্য পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো.এহসান খসরু গ্রাহকদের ধন্যবাদ জানান। এই সময় তিনি ব্যাংকের বিনিয়োগ, রেমিট্যান্স, আমানত ও রিকভারিতে সফলতার পাশাপাশি পদ্মা প্রয়োজন, গাড়ি, বাড়ি-র ঋণ সেবা ও পদ্মা-ওয়ালেট, পদ্মা আই ব্যাংকিং-সহ ব্যাংকের বিভিন্ন আধুনিক প্রোডাক্ট গ্রাহকদের সামনে তুলে ধরেন। আগামীতে আরো আকর্ষনীয় সব পণ্য গ্রাহকদের সেবায় নিয়ে আসার ঘোষণাও দেন তিনি।

 

আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পদ্মা ব্যাংক এর চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন। এছাড়া গ্রাহকদের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য দেন বিশিষ্ট সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা। এই সময় তিনি পদ্মা ব্যাংকে গ্রাহক সেবার মানোন্নয়নের জন্য নানা পরামর্শ দেন।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, এসইভিপি হেড অফ আরএএমডি অ্যান্ড ল’ ফিরোজ আলম, হেড অব রিটেইল ব্যাংকিং এন্ড এসএমই, এগ্রি এন্ড উই ডিভিশন খন্দকার জীবানুর রহমান-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।