mission71

বগুড়া জেলার ধুনট, ২৮ নভেম্বর কাঙ্ক্ষিত ইউনিয়ন পরিষদের নির্বাচনে ধুনট উপজেলার এই প্রথম নারী চেয়ারম্যান প্রার্থী, প্রতিদ্বন্ধী ছয়জন পুরুষকে পেছনে ফেলে ধুনটের শতবর্ষের ইতিহাস ভেঙে প্রথম নারী চেয়ারম্যান হিসেবে বিজয়ী হলেন। রবিবার এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চারজন ও স্বতন্ত্র প্রার্থী ছয়জন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বেসরকারী ফলাফলে বিজয়ী হন। ধুনটের এই ইউপি নির্বাচনে বিস্তারিত ভাবে বেসরকারি ফলাফলে দেখা যায় – নিমগাছী ইউনিয়নে সোনিতা নাসরিন-নৌকা প্রতিক ভোট পেয়েছেন ৫৪৮০ তার নিকটতম মোঃ রুহুল আমিন পেয়েছেন সি এন জি প্রতিক ৪৭৮৭ ভোট।
ধুনট সদর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ এস এম মাসুদ রানা নৌকা প্রতিক- ভোট পেয়েছেন ৯০৯৯ তার নিকটতম মোস্তাফিজার রহমান মুন্টু মটরসাইকেল প্রতিক ভোট পেয়েছেন ৬৭২৭।
মথুরাপুর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাসান আহম্মেদ জেমস মল্লিক নৌকা প্রতিক -ভোট পেয়েছেন ১১২২২ তার নিকটতম মোঃ শফিকুল ইসলাম শফি আনারস প্রতিক ভোট পেয়েছেন ৬৭৬৪।
এলাঙ্গী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃতোজাম্মেল হক নৌকা প্রতিক- ভোট পেয়েছেন ৩৭২৪ তার নিকটতম মোঃশামসুদ্দোহা সম্রাট ঘোড়া প্রতিক ভোট পেয়েছেন ৩৫৮৩।
চৌকিবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ হাসানুল করিম পুটু আনারস প্রতিক -ভোট পেয়েছেন ৭৪২৪ তার নিকটতম মোঃ কুদরত-ই খুদা জুয়েল নৌকা প্রতিক ভোট পেয়েছেন ৫২১৭।
গোপাল নগর ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ারুল ইসলাম আনারস প্রতিক- ভোট পেয়েছেন ১১৭৫৮ তার নিকটতম মোঃ শাহ আলম নৌকা প্রতিক ভোট পেয়েছেন ৩৬৭৪।
চিকাশী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ জাকির হোসেন জুয়েল মটর সাইকেল প্রতিক- ভোট পেয়েছেন ৪১৭৪ তার নিকটতম মোঃ আরিফুর রহমান ঘোড়া প্রতিক ভোট পেয়েছেন ৩৭৩০।
কালের পাড়া ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ সাজ্জাদ হোসেন শিপন মটর সাইকেল প্রতিক- ভোট পেয়েছেন ৮৮৩৭ তার নিকটতম মোঃ হারেজ উদ্দিন আকন্দ নৌকা প্রতিক ভোট পেয়েছেন ৬৯০০।
গোশাইবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ মাসুদুল হক বাচ্চু ঘোড়া প্রতিক -ভোট পেয়েছেন ৫১০১ তার নিকটতম মোঃ সামছুল বারী নৌকা প্রতিক ভোট পেয়েছেন ৪৫৩২।
ভান্ডারবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ বেলাল হোসেন বাবু মটর সাইকেল প্রতিক -ভোট পেয়েছেন ৫৯৬২
তার নিকটতম মোঃ আতিকুল করিম আপেল আনারস প্রতিক ভোট পেয়েছেন ৩৮১৩।