দীপিকার নেকলেসে আরবিতে লেখা ‘ফি আমানিল্লাহ’

দীপিকার নেকলেসে আরবিতে লেখা ‘ফি আমানিল্লাহ’

চলছে বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ অনুষ্ঠান কান চলচ্চিত্র উৎসব। লাল গালিচায় বিশ্বের নামি তারকারা হাজির হয়েছেন ভিন্ন ভিন্ন রূপে। কেউ কেউ নিজের পোশাক ও সাজ দিয়ে করেছেন বাজিমাত, কেউবা আবার হয়েছেন ট্রলের শিকার।
দীপিকার নেকলেসে আরবিতে লেখা ‘ফি আমানিল্লাহ’

এবারের আয়োজনে আলোচনার জন্ম দিয়েছেন দীপিকা পাডুকোন। কান চলচ্চিত্র উৎসবের জুরি সদস্য হয়ে কানে অংশ নিয়েছেন তিনি। তাছাড়া রেড কার্পেটে একাধিক পোশাকে এসেও নজর কেড়েছেন দীপিকা।

রেড কার্পেটে ভারতীয় ডিজাইনার সব্যসাচীর নকশায় একটি পোশাক পরে এসেছিলেন দীপিকা। সেই পোশাকের সঙ্গে ছিল একটি নেকলেস। যেখানে আররিতে বড় করে লেখা ছিল ‘ফি আমানিল্লাহ’। যার অর্থ ‘আল্লাহর নিরাপত্তায় (সোপর্দ করলাম)। আর তাতেই ভাইরাল হয়ে গেছেন তিনি।

 

একাধিক ভারতীয় ও পাকিস্তানি গণমাধ্যমে বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। বিষয়টি নিয়ে অনেকে যেমন বাহবা দিচ্ছেন, প্রশংসা করছেন, কেউ কেউ আবার বাঁকা চোখেও দেখছেন।

দীপিকার বিশেষ নেকলেসটিতে রয়েছে গোলাপি, সবুজ, সাদা ও নীল রঙের হীরা। নিখুঁত কারুকাজে তৈরি করা এই নেকলেসে মধ্যপ্রাচ্য ও আরব সংস্কৃতির ছাপ রয়েছে। ধারণা করা হচ্ছে, সেটার অংশ হিসেবেই ‘ফি-আমানিল্লাহ’ শব্দটি যুক্ত করেছেন ডিজাইনার সব্যসাচী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles