mission71

আবারও বিয়ে করলেন ঢাকাই ছবির এক সময়ের জনপ্রিয় নায়িকা তামান্না। সুইডেন প্রবাসী এই তারকা নিজেই তার বিয়ের খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৬ নভেম্বর তিনি ভারতের গুজরাটি বংশোদ্ভূত সুইডিশ ব্যবসায়ী মোহাম্মদ দাহইয়াকে বিয়ে করেন।

তামান্না আরও বলেন, নতুন জীবন, নতুন পরিকল্পনা; একেবারে অন্য রকম একটা অনুভূতি। পরিবারের সবার পছন্দের একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছি, এটাই বেশি ভালো লাগছে। গত বছর মাকে হারিয়েছি। অবশ্য দাহইয়াকে দেখে গিয়েছিলেন মা, খুব পছন্দও করেছিলেন। তার পছন্দের ছেলের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেছি। আজ মা বেঁচে থাকলে খুবই খুশি হতেন।

জানা গেছে, তামান্নার সঙ্গে দাহইয়ার প্রথম সাক্ষাৎ হয় বছর দু’য়েক আগে। সেই পরিচয়ের অল্প দিনের মধ্যেই ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। তাদের সম্পর্ক অবশেষে পরিণয় ঘটলো। মুসলিম রীতিকে দাইয়ার সঙ্গে গত ২৬ নভেম্বর তামান্নার নিকাহ সম্পন্ন হয়।
উল্লেখ্য, তামান্না হাসিন হুদা শৈশব থেকেই পরিবারের সঙ্গে সুইডেন থাকেন। সেখানেই পড়ালেখা করেছেন। ক্লাস এইটে পড়ার সময় ১৯৯৫ সালে দেশে বেড়াতে এসে আফজাল হোসেনের নির্মাণে স্টারশিপ কনডেন্সড মিল্কের মডেল হন। এর পরই ‘ত্যাজ্যপুত্র’ ছবি দিয়ে ঢালিউডে তার অভিষেক হয়। তবে অভিনেত্রী তুমুল জনপ্রিয়তা পান শহিদুল ইসলাম খোকনের ‘ভণ্ড’ (১৯৯৮) ছবিতে রুবেলের নায়িকা হয়ে।

২০০৩ সালে সুইডেন ফিরে যাওয়ার আগ পর্যন্ত টানা চলচ্চিত্রে অভিনয় করেন। পরে সুইডেন ফিরে গিয়ে ফের পড়াশোনায় মন দেন। পড়েছেন দন্ত চিকিৎসাবিদ্যায়। ২০১১ সালে ফের দেশে বেড়াতে এসে অভিনয় করেন ‘পাগল তোর জন্য’ ছবিতে। ২০১৩ সালে মুক্তি পায় ছবিটি। এটিই তামান্না অভিনীত মুক্তি পাওয়া সর্বশেষ ছবি।

উল্লেখ্য, তামান্নার এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় এক সাংবাদিকের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ওই সংসারে দু’জন সন্তানও রয়েছে।