mission71

ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের (আইসিবি) এর মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পেলেন চারজন। তারা হলেন অসিত কুমার চক্রবর্ত্তী, মাহমুদা আক্তার, নুরুজ্জামান খান, রফিক উল্লাহ।

অসিত কুমার চক্রবর্ত্তী ১৯৮৯ সালে সিনিয়র অফিসার যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি (পরিসংখ্যান), এমবিএ (ব্যাংকিং) ডিগ্রি অর্জন করেন।

মাহমুদা আক্তার, তিনি সিনিয়র অফিসার পদে ১৯৯৫ সালে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন এবং তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস (অর্থণীতি), এমএড (শিক্ষা) ও ড্যাফোডিল ইউনিভার্সিটি থেকে এমবিএ (ফাইন্যান্স) ডিগ্রি অর্জন করেন।

নুরুজ্জামান খান, তিনি সিনিয়র অফিসার পদে ১৯৮৯ সালে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন এবং তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অর্থণীতিতে ডিগ্রি অর্জন করেন।

এবং মো. রফিক উল্লাহ, তিনি সিনিয়র অফিসার পদে ১৯৮৭ সালে আইসিবিতে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন এবং তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্টে ডিগ্রি অর্জন করেন। তারা সবাই আইসিবির গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন এবং পদোন্নতির পূর্বে উপ-মহাব্যবস্থাপক পদে কর্মরত ছিলেন।